জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচন ২০১৭। নির্বাচন একেবারে দোরগোড়ায়। সাকল্যে আর বাকি আট দিন। আগামী মাসের ৬ তারিখ রোজ সোমবারে এই নির্বাচন হবে। ক্ষমতাসীন আওয়ামী লীগের নৌকা ও বিএনপির ধানের শীষের মধ্যে মূল প্রতিদ্বন্দ্বিতা হলেও ছেড়ে কথা বলছেন না স্বতন্ত্র প্রার্থী মুক্তা।

এদিকে, আমি জগন্নাথপুর থেকে বলছি নামের এক ফেইসবুকে একাউন্টের অনলাইন জরিপে এগিয়ে রয়েছেন আলহাজ আতাউর রহমান ও মুক্তাদীর আহমদ মুক্তা।

জনমত জরিপের বিষয় ছিল, উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী হিসেবে কাকে যোগ্য মনে হচ্ছে?

জনমত জরিপ অনুযায়ী, আলহাজ আতাউর রহমান ও মুক্তার আহমদ মুক্তা'র মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হচ্ছে। আমি জগন্নাথপুর থেকে বলছি নামের ফেইসবুক একাউন্টে গিয়ে দেখা যায় গতকাল থেকে এই জরিপটি শুরু হয়েছে এবং শেষ হবে এই মাসের ২৮ তারিখে। আর এ জরিপে উঠে এসেছে, আতাউর রহমান এখনো মুক্তার চেয়ে এগিয়ে থাকলেও ব্যবধানটা খুব একটা বড় নয়। এই রিপোর্ট লেখা পর্যন্ত জরিপে অংশ নিয়েছিলেন ১৬২ জন ভোটার।

এবং এখানে তিনজন উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থীর নাম দেওয়া ছিল যতাক্রমে ০১// আকমল হোসেন।  ০২// আতাউর রহমান এবং ০৩// মুক্তাদীর আহমদ মুক্তা।

জরিপে দেখা গেছে, শুধু শুক্রবারের জরিপেই ৬০ শতাংশ সমর্থন পেয়েছেন আতাউর রহমান এবং ৪৮ শতাংশ সমর্থন পেয়েছেনমুক্তার আহমদ মুক্তা  আর বাকি ০২ শতাংশ সমর্থন পেয়েছেন আকমল হোসেন।
নবীনতর পূর্বতন