ফজলুর রহমান মুয়াজ্জিন ভাই নিঃস্বার্থ ভাবে সমাজ সেবা মূলক কাজ করে আসছেন। তার নিজ ওয়ার্ডে গরীব অসহায় মানুষের পাশে থেকে দীর্ঘদিন যাবৎ সমাজ সেবা চালিয়ে যাচ্ছে।
চিত্রঃ আসন্ন ৭ নং সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন পরিষদ্‌ নির্বাচনে "পুরো ইসলামপুর (ব্রাহ্মণ গাও) গ্রামবাসীর সমর্থনে" ৬নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী ফজলুর রহমান মুয়াজ্জিন ভাইয়ের নমিনেশন দাখিলের পর তোলা ছবির একাংশ।

তিনি বলেন ৬নং ওয়ার্ডের মানুষ আমাকে যখন ডাক দিয়েছে আমি তাদের ডাক সাড়া দিয়ে ছুটে গিয়ে সহযোগীতা করার চেষ্টা করেছি। আমার সাধ্য মতো ইসলামপুর গ্রাম সহ পুরো ৬নং ওয়ার্ডবাসীকে সেবা করার চেষ্টা করেছি। ৬নং ওয়ার্ডের সমর্থনের উত্তরে বলেন ওয়ার্ডের জন্য আমি কাজ করছি। ইনশাহ্ আল্লাহ ওয়ার্ড থেকে আমি সম্পূর্ণভাবে সমর্থন পাবো। বিশেষ করে এলাকার জনগনের সেবা করে থাকি তাহলে নির্বাচনে শতভাগ ভোট পেয়ে নির্বাচিত হবো। ৬নং ওয়ার্ডবাসীর সকলের দোয়া ও সমর্থন কামনা করছি।

নবীনতর পূর্বতন