relief distributed by initiative of ashar alo

ইসলামপুর আশার আলো ইসলামী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে এবং গ্রামবাসীর অর্থায়নে মহামারি করোনা ভাইরাস মোকাবিলায় গ্রামের কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের মাঝে রমজান উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (১৮ এপ্রিল) দুপু্রের দিকে করোনার কারনে সামাজিক দূরত্ব বিবেচনায় বাড়ী বাড়ী গিয়ে প্রায় ১৫০ পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসব খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, লবণ, পেঁয়াজ, তেল প্রভৃতি।

খাদ্য সামগ্রী বিতরণের আগে সংঘটনের সদস্যরা মিলে স্বাস্থ্যবিধি মেনে ত্রাণ প্যাকেটজাত করেন। এসময় উপস্থিত ছিলেন সংস্থার সভাপতি, সাধারণ সম্পাদক, সহ-সাধারণ সম্পাদক। এছাড়া গ্রামের পক্ষ থেকে আরও অনেকেই উপস্থিত ছিলেন।

মহৎ উদ্যোগ নিয়ে যারা খাদ্য সামগ্রী বিতরণে সহযোগীতা করেছেন তাদের সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ইসলামপুর গ্রামবাসী।

বর্তমানে বেসরকারি পর্যায়ে গ্রামবাসীর অর্থায়নে ও ব্যক্তি উদ্যোগে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের অনেক স্থানেই এমন ত্রাণ বিতরণ করতে দেখা যাচ্ছে।

ইসলামপুর আশার আলো ইসলামী সমাজকল্যাণ সংস্থার সদস্যদের সবাই যুবক। তারা মনে করে দেশের এই দুর্যোগকালে অসহায়দের পাশে সবার এগিয়ে আসা উচিত।

Post a Comment

Previous Post Next Post